শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তা সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন করেছে।

 

মঙ্গলবার ১৪ জুলাই সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ওই আবাসনে যাওয়ার মূল রাস্তার হাঁটু পানিতে দাড়িয়ে ১ঘন্টাব্যাপী তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

এ মানববন্ধনে পাশাপাশি অবস্থিত দুটি আবাসনে বসবাসরত ৩শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

 

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম, সাধারণ সম্পাদক রাজু ইসলাম, আবাসনবাসী মোহব্বর আলী, দীপু ও স্কুল ছাত্রী রাফিয়া খাতুন প্রমুখ।

 

সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম বলেন, সরকারী এ আবাসন প্রতিষ্ঠার পর থেকে রাস্তার জন্য ভোগান্তিতে পড়েছে আবাসনের ৩শত ১০টি পরিবারের প্রায় সহস্রাধিক মানুষ। বর্ষা মৌসুমে অল্প বৃষ্টির পানিতে রাস্তার অর্ধেক অংশ তলিয়ে যায়। আর বাকি রাস্তা বড় বড় গর্ত ও কাদায় পিচ্ছিল হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা যাতায়াতে চরম ভোগান্তি পড়ে। এই রাস্তায় কোন যানবাহন চলাচল না করায় অসুস্থ্য রোগীকে নিয়ে পড়তে হয় চরম বিড়ম্বনায়। গত ৫বছরে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের কাছে ঘুরেও কোন কাজ হয়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone